ভালবাসা কারে কয়?

0
92

আজ আমার একটা গল্প বলতে ইচ্ছে করছে !
কনো এক শুভক্ষনে এক হতভাগা এক সুন্দর পরীকে দেখে । প্রথম দেখায় ছেলেটি মেয়েটির প্রেমে পড়ে যায় । তবে এখানে সমস্যা হল মেয়েটি কিন্তু ছেলেটির প্রেমে পড়েনি । আর আমার গল্প এইখান থেকে শুরু……….
ছেলেটি তখন ১২ কাল্সে সবে ভর্তী হয়েছে পড়াশুনা মন্দ না । মাঝে মধ‍্যে একটু শয়তানি করে , তবে গুরুজনের প্রতি অগাধ শ্রদ্ধা ও ভক্তি । একদিন হঠাৎ ছেলের ঘরে অন্ধকার নেমে এল🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳🕳 যা ছেলেটির জীবনে এক পরিবর্তন আনলো , আসলে ব্যাপারটা হল ছেলেটির ঘরে আত্মিয়ের বিয়ের নেমত্ন এল । কথায় কথায় ছেলেটির পরিচয় দিতে ভুলে গেলাম , ছেলেটির নাম হল রোমিও আর উনার বাবা হলেন পেশায় শিক্ষক তবে সমাজে বেশ প্রভাব রয়েছে আর মা হলেন একজন সমাজসেবিকা । তবে উনার সমাজসেবা তাঁর সংসারে আঁচ ফেলতে পারেনি । এক সুখের সংসার ।
নেমত্ন রক্ষা করতে সপরীবারে আত্মিয়ের বাড়িতে উপস্থিত হয় । আনন্দের সাথে সারাদিন কাটায় বরের সাথে । এরপর সবাই উপস্থিত হয় কনের ঘরে । এক আনন্দময় সুন্দর মনোরম পরিবেশ কথাও সঙ্গীত কথাও আবার নৃত্য এক কথায় যার কনো তুলনা হয়না । এদিকে রোমিও ও তার বন্ধুরা মিলে আড্ডা দিচ্ছে এমন সময় এক মধুর কন্ঠস্বর রোমিওর কানে এসে পৌঁছায় “কলড্রিংস প্লীজ ” । রোমিও যেই মুখ তুলেছে তারপর থেকে সে হারিয়ে গেছে । আর হারাবেইনাবা কেন যেমন কন্ঠ তেমনি রূপ । আহা সে কি রূপ ! যার কোনো তুলনায় হয়না , সুকমল চেহারার উপর নেমে আসা কালো চুলের রাশী মুখমন্ডলকে আরও ফুটিয়ে তুলেছে । রোমিও মুখপানে অবাক হয়ে চেয় রয় । চারিদিকে স্তব্ধ হয়ে যায় কিছু সময়ের জন্য …। পুনরায় সেই একই কন্ঠস্বরে শুনছেন আপনার ড্রিংসটা । রোমিও হতচকিত হয়ে কলড্রিংসটি হাতে তুলে নেয়……………………………….পরবর্তী পর্বে